বাংলা চটি গল্প ( Bangla choti golpo): মেয়েকে চুদে বাবা

bangla choti golpo

বাপি আমার ব্রাটা খুলে আমার মাই দুটু টিপতে থাকে একটা মাই মুখে নিয়ে খেতে থাকে। বাপির হাতে মাই টিপনি খেয়ে আমি আরামে সিৎকার করতে থাকি। আমিও বাপির বাড়াটা বাহির করে চুষতে থাকি বাপি আরামে বলতে থাকে” আমার লক্ষি মেয়ে তোমার বাপির বাড়াটা সুন্দর কর চুষ, চুষে চুষে বাপির বাড়ার ফেদা বের করে নাও। এবার বাপিও সিৎকার করছে বাপি কোন সতর্কতা ছাড়াই আমার মুখে মাল আউট করে দেয়।আমি বাপির বির্য কিছু খেয়ে নেই কিছু মেঝেতে পড়ে যায়।
তার পর আমি গিয়ে বিছানায় শুই বাপি আমার ভিজা পেন্টিটা খুলে নিয়ে গুদটা রগরাতে থাকে আমি উচ্চ স্বরে সিৎকার করছি । বাপি এবার আমার গুদ চুষে চেটে আমাকে পাগল করে দেয়, আমি সুখে বলতে থাকি: “ বাপি আর চুষনা, আমাকে এবার তোমার বাড়া দিয়ে আদর কর, আমকে তোমার স্ত্রী করে নাও। কিন্তু বাপি আমাকে অসাধারন চুষা দিয়ে পাগল করে তুলে আমি দ্রিতই বাপির মুখে রস ছেড়ে দেই।বাপি খুব দক্ষতার সাথে সব চেটে খেয়ে নেয়।
আমি চিৎকার করতে থাকি “বাপি আমি আর থাকতে পারছি না আমাকে চুদ আ আআ….” বাপি বলে আমি অবশ্যই তা করবো কিন্তু প্রথম বার হিসেবে কিন্তু কিছুটা ব্যথা লাগবে। আমি সব কিছু সহ্য করতে পারবো কিন্তু আমাকে তোমার স্ত্রী করে নাও। বাপি আমাকে বলল যখন আমার বেশি সমস্যা হবে আমি যেন বাপিকে স্টপ বলি, তাহলে বাপি থেমে যাবে। বাপি আমার গুদে কিছু ক্রিম লাগিয়ে দিল এবং তার বাড়ায় লাগাল তার পর বাপি জোর করে তার বাড়ার মাথাটা কিচুটা ঢুকাতে পারল। তার পর বাপি পরবর্তি ঠাপ খুব জুড়েই দিল আমি ব্যথায় চিৎকার করে উঠলাম আমি মারাই যাচ্ছি। বাপি থেমে গেল। আমার ঠোটে চুমু দিয়ে বলল আমি বলেছিলাম কিছুটা ব্যথা লাগবে। আমি বাপিকে বলি আমি তোমার জন্য সব কিছু সহ্য করতে পারবো আমি তোমার স্ত্রী হতে চাই। বাপি আমাকে আবার আমার চুখে চুমু দিল এবং আমকে একটা বড় ধাক্কা দিয়ে আমার মাই দুইটা টিপতে থাকে।
অবশেষে আমি আরাম পেতে থাকি, আমি তখন চিৎকার করছি বাপি আমাকে আরো জুড়ে চুদ আহ আহ আ….. বাপি ধীরে ধিল তার গতি বাড়াতে থাকে। বাপি এমন ভাবে নিজেকে কনট্রল করছে যাতে বেশি সময় আমাকে চুদতে পারে। কিন্তু আমি নিজেকে কনট্রোল করতে পারছি না। আমি খারাপ কথা বলতে থাকি।” মেয়ে চুদা বাপি এত আস্তে চুদ কেন, আহ আমাকে আরো বেশি করে চুদ, আমাকে তোমার স্ত্রী করে নাও তুমি আমাকে আরো আরাম দাও আহ আহ আহ….. আমি সারাজীবন তোমার চুদা খেতে চাই, তুমি কি চাওনা তোমার মেয়েকে আরো চুদতে?” বাপি আমার কথা শুনে আমাকে আরো জুড়ে জুড়ে চুদতে থাকে। বাপি বাড়াটা গুদ থেকে বের করে আবার ঢাকিয়ে চুদছে , আমি বাপিকে বলছি আমার গুদে তোমার বির্য পেতে চাই, আমাকে আরো চুদ। বাপি আমাকে কম করে ৪৫মিটিন চুদেছে। এর মাঝে আমি তিনবার জল ছেড়েছি। বাপির বাড়া কিছুক্ষন পর আবার দাঁড়িয়েছে আবারও চুদেছে।

bangla choti

Leave a Reply

Bangla choti Story © 2016